মোঃ রিয়াজ খাকী: গোপালগঞ্জ জেলার কাশিয়ানী উপজেলার ৬-নং রাতইল ইউনিয়ন এর ধানকোড়া যুব সমাজের উদ্দ্যোগে সোমবার সন্ধ্যা ৭ টার সময় স্বেচ্ছায় রক্ত দান এর কর্মসূচি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। উক্ত আলোচনা সভায় সভাপতির আসনে ছিলেন-কাশিয়ানী উপজেলা আওয়ামী লীগের সম্মানিত সদস্য মোঃ ইউনুস আলি এবং বিশেষ অতিথির আসনে ছিলেন কাশিয়ানী উপজেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মশিউর রহমান। এছাড়া আরও উপস্থিত ছিলেন রাতইল ইউনিয়ন যুবলীগ এর সহ-সভাপতি মোঃ সাইফুল মোল্লা ও সাংগঠনিক সম্পাদক মোঃ এনামুল হক।
আরও উপস্থিত ছিলেন ধানকোড়া গ্রামের বিশিষ্ট সমাজ-সেবক মোঃ সাহিদ শেখ। আরও উপস্থিত ছিলেন ৬ নং রাতইল ইউনিয়ন এর ৪ নং ওয়ার্ড এর মেম্বার পদপ্রার্থী মোঃ বিপুল মোল্লা।আরও উপস্থিত ছিলেন রাতইল ইউনিয়ন ছাত্রলীগের নেতা-কর্মীরা ও অন্যান্য সংগঠনের নেত্রীবৃন্দ

উক্ত আলোচনা সভায় সবার মতামত প্রাকাশে ব্লাড ব্যাংক গ্রুপ এর নাম দেওয়া হয় (ধানকোড়া সেচ্ছায় রক্ত দান পরিবার) এই ব্লাড ব্যাংকে সদস্য হয় ১০০ জন এর বেশি,যারা স্বেচ্ছায় রক্ত দান করতে ইচ্ছুক।

উক্ত আলোচনা সভার সভাপতি মোঃ ইউনুস শেখ বলেনঃ রক্ত দিলে হয়না ক্ষতি,
জাগ্রত করে মানবিক অনুভুতি। আমার রক্তে যদি সহযোগিতা করে- মুমূর্ষ রোগীর প্রাণ, তাহলে আমি কেন করবোনা স্বেচ্ছায় রক্তদান?রক্তদানের পাশাপাশি আশে-পাশের মানুষগুলোকেও রক্তদানে উৎসাহিত করুন।

বিশেষ অতিথি মোঃ মশিউর রহমান বলেনঃ তুচ্ছ নয় রক্তদান,
বাঁচাতে পারে একটি প্রাণ। অসহায় মুমূর্ষ রোগীদের রক্তের ব্যবস্থা করে জীবন বাঁচাতে সহযোগিতা করুন । রক্তদান করে বড় পূন্য অর্জন সম্ভব। আমাদের ব্লাড ব্যাংকের সকল ব্লাড শুধুমাত্র গরীব ও অসহায় মানুষের কল্যাণের জন্য।